1. admin@daniknotunsomoy.com : admin :
  2. habib213290@gmail.com : notun somoy : notun somoy
পূর্বধলায় দাবা প্রতিযোগিতায় বিজয়ী শারীরিক বিশেষ চাহিদা সম্পন্ন বাঁধন | দৈনিক নতুন সময়
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন

পূর্বধলায় দাবা প্রতিযোগিতায় বিজয়ী শারীরিক বিশেষ চাহিদা সম্পন্ন বাঁধন

হাবিবুর রহমান:
  • আপডেট সময় : সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন
  • ২৩৭ বার পঠিত

মুজিব বর্ষ উপলক্ষে নেত্রকোনার পূর্বধলায় নূর মদিনার মোড় শালদিঘা গ্রামে (২৮ নভেম্বর) শনিবার দিবাগত রাত ৮টায় বীর মুক্তিযোদ্ধা আঃ মোতালেব কম্পিউটার্স এর আয়োজনে উন্মুক্ত দাবা প্রতিযোগিতা-২০২০ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

আলহাজ্ব খোরশেদ আলীর সভাপতিত্বে শালথী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আরিফুজ্জামান ও মরহুম বীর মুক্তিযোদ্ধ আঃ মোতালেবের ছেলে বেলাল হোসেন খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্বধলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জায়েজুল ইসলাম, গৌরীপুর প্রেসকাবের সহ-সাধরন সম্পাদক ও ভোরের কাগজ পত্রিকার পূর্বধলা প্রতিনিধি তিলক রায় টুলু, রিপোর্টর্স ক্লাবের আহ্বায়ক হাবিবুর রহমান, আলহাজ্ব সুরুজ আলী, মো. সাখাওয়াত হোসেন, ফারাবি হাসান রাফি, তারা মিয়া, রবিকুল, উজ্জ্বল প্রমুখ।ফাইনাল ম্যাচে প্রতিযোগিতা করে শারীরিক বিশেষ চাহিদা সম্পন্ন (প্রতিবন্ধী) মো. মিজানুর রহমান বাঁধন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাধ বিজ্ঞানের চতুর্থ বর্ষের ছাত্র মেহেদী হাসান রানাকে পরাজিত করে জয়লাভ করে চ্যাম্পিয়ন ট্রপি অর্জন করেন।

উক্ত খেলায় বিচারকের দায়িত্ব পালন করেন আমেনা মেমোরিয়াল দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মো. রফিকুল হাসান আজমী মিথুন ও রক্তমিতা ফোরামের সাবেক আহবায়ক জাকির আহমেদ খান।বিজয়ী শারীরিক বিশেষ চাহিদা সম্পন্ন (প্রতিবন্ধী) মো. মিজানুর রহমান বাঁধনের অনূভুতি সম্পর্কে বলেন, শালদিঘা সরকারি প্রথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণী পর্যন্ত পড়া লেখা এর বেশী করতে পারেনি। জীবনে সে অন্য কোন খেলায় অংশগ্রহন করিনি। তাকে যদি সুযোগ করে দেওয়া হয় তাহলে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে শুনাম বয়ে আনতে পারবো বলে তার দৃঢ় বিশ্বাস।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

error: Content is protected !!